মেনু নির্বাচন করুন
খবর

পবিত্র ঈদ-উল-আজহা উদযাপন ও নাগরিক সেবা নিশ্চিতকরণে ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের সাথে মতবিনিময় সভা।

আসন্ন ঈদ-উল-আজহায় সাধারণ মানুষের নাগরিক সেবা নিশ্চিতকরণ, ব্যাংকসমূহের নিরাপত্তা নিশ্চিতকরণ, ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি, গুজবের বিষয়ে সতর্ক থাকতে উপজেলার বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা ও প্রতিনিধিদের অংশগ্রহণে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
আজ মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯, সকাল ১১ ঘটিকায় 
উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব কাজী আরিফুর রহমান।

ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সতর্ক থাকা, জীবাণুবাহী এডিস মশা ও লার্ভা নির্মূলে অফিস ও বাড়ির আঙিনা পরিস্কার রাখা এবং বর্তমান সময়ে আলোচিত পদ্মা সেতুতে মাথা, ছেলেধরাসহ সরকার ও দেশের বিরুদ্ধে সকল গুজব ও প্রোপাগান্ডার বিষয়ে সজাগদৃষ্টি রাখার আহ্বান জানান। এছাড়াও কুরবানির পশুর হাটে ব্যাবসায়ীদেরকে লেনদেনে সহযোগিতা করা, হাটগুলোতে জাল টাকা ধরার মেশিন স্থাপনসহ যে কোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ দেন। তিনি আরোও বলেন, দেশের বিরূদ্ধে ষড়যন্ত্রকারীদের কোন ছাড় দেয়া হবে না, দেশকে ভালবাসতে হবে এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন ভিশন ২০২১ বাস্তবায়নে সকলকে নিরলসভাবে কাজ করতে হবে। 

 

উক্ত মতবিনিময় সভায় সোনালী, রুপালী, জনতা, কৃষি ব্যাংকের ম্যানেজার সহ উপজেলার সকল সকল সরকারি ও বেসরকারি ব্যাংকের কর্মকর্তা ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

 

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৯-০৮-০৬

আর্কাইভ তারিখ

২০২০-০৩-১১


Share with :

Facebook Twitter