মেনু নির্বাচন করুন
খবর

বিয়ানীবাজার উপজেলা আগষ্ট ২০১৯ মাসে ই-নথি কার্যক্রমে সিলেট জেলায় তৃতীয় এবং সারাদেশে ৩৬-তম অবস্থানে রয়েছে।

 

বিয়ানীবাজার উপজেলা আগস্ট ২০১৯ মাসে ই-নথি কার্যক্রমে সিলেট জেলায় তৃতীয় এবং সারা বাংলাদেশের ৪৯১ টি উপজেলার মধ্যে ৩৬তম অবস্থানে রয়েছে। 

ই-নথি-র বাস্তবায়ন মাসিক প্রতিবেদন (০১-৩১ আগষ্ট, ২০১৯) অনুসারে, সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলা সারাদেশে ৩৬-তম অবস্থানে রয়েছে। (০১-১৫) আগস্ট পাক্ষিক প্রতিবেদনে র‍্যাঙ্কিং ছিল ৬০-তম এবং জুলাই ২০১৯ মাসে  ই-নথি কার্যক্রমে বিয়ানিবাজারের অবস্থান ছিল ২০৯। অর্থাৎ রেঙ্কিংয়ে এক মাসে ১৭৩ ধাপ উন্নীত হয়েছে। ই-নথি কার্যক্রমে উপজেলার এই সাফল্যে সন্তোষ প্রকাশ করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাজী আরিফুর রহমান বলেন, সামনে আরোও ভাল করতে হবে এবং পরবর্তী প্রতিবেদনে টপ-২০তে আসার জন্যে ই-ফাইলিং কার্যক্রম বাড়াতে ও কঠোর পরিশ্রম করতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।   
মাসিক প্রতিবেদন অনুসারে, আগস্ট মাসে গৃহীত হয়েছে ১০৩ টি ডাক  এবং নিস্পন্ন হয়েছে ৫৪৬ টি ডাক। স্ব উদ্যোগে সৃজিত নোট, ডাক থেকে সৃজিত নোট ও নোটে নিষ্পন্ন হওয়ার সংখ্যা যথাক্রমে ৩৬, ৩৮২ ও ৩৯৬টি। এবং সর্বমোট পত্রজারি হয়েছে ২১টি। 

উপজেলা নির্বাহী অফিসার জনাব কাজী আরিফুর রহমান এর নিরলস পরিশ্রম, সুদক্ষ নেতৃত্ব এবং সঠিক দিকনির্দেশনায় মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দুর্বার গতিতে এগিয়ে চলছে বিয়ানীবাজার উপজেলার  ই-ফাইলিং কার্যক্রম। 
 

 

 

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৯-০৯-০২

আর্কাইভ তারিখ

২০২০-০৫-০৬


Share with :

Facebook Twitter